আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের পক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ

নিজ উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান। বৃহস্পতিবার, (১৩ মে ) সকালে তিনি ফুটবলারদের হাতে ক্রীড়া সামগ্রী তুলে দেন।

একই সময় তিনি খলিলনগর ইয়াং স্পোটিং ক্লাব,কুমিরা বহুমুখি ক্লাব,পাটকেলঘাটা ক্রীড়া শিক্ষক ক্লাব,শেখ রাসেল স্মৃতি সংঘ জালালপুর,ফুলবাড়ি ক্লাব,চরগ্রাম ফুটবলএকাদশক্লাবসহ বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে ফুটবল ও জার্সি বিতরণ করেন।

তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার এ সময় তিনি বলেন, ‘দেশের ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। তারই অংশ হিসেবে স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাব গুলির মাঝে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে।

 


Top